1. maniknews1980@gmail.com : editor :
  2. jalshahina@gmail.com : news.editor : moslahnur rahman chowdhury
  3. admin@bidrohinews24.com : admin :
মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০১:৫২ অপরাহ্ন

আল্লাহর গজব থেকে রক্ষা পেতে আলেমদের মুক্তি দিন: বাবুনগরী

পিএনএস
  • Time শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
  • ৭৮ Times

হেফাজত ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা মহিববুল্লাহ বাবুনগরী বলেন, দেশের এই ক্রান্তিকালে অশান্তি ও দুরবস্থা থেকে মুক্তি পেতে হেফাজত নেতাকর্মীদের নামে করা সকল মিথ্যা মামলা প্রত্যাহার করুন। নিজেদের গদি রক্ষা করতে চাইলে আলেম ওলামাদের মুক্তি দেন। আমি সরকারের বিরুদ্ধে বলতেছি না, সরকারের পক্ষ নিয়ে বলতেছি আপনি যদি সরকার পরিচালনা করতে চান তাহলে আল্লাহর গজব থেকে রক্ষা পেতে আলেম ওলামাদের মুক্তি দেন।

শুক্রবার উপমহাদেশের ঐতিহ্যবাহী ইসলামি শিক্ষা নিকেতন চট্টগ্রামের ফটিকছড়ির জামেয়া ইসলামিয়া আজিজুল উলুম বাবুনগর মাদ্রাসার শতবার্ষিকী ও আন্তর্জাতিক দস্তারবন্দী সম্মেলনে তিনি এসব কথা বলেন।

৪ জানুয়ারি (বুধবার) বাদে ফজর হতে শুরু হয়ে ৩দিন ব্যাপি সম্মেলনের কার্যক্রম শুক্রবার আখেরি মোনাজাতের মধ্যেদিয়ে শেষ হয়। এবারে সম্মেলনে প্রায় লক্ষাধিক মুসল্লীর সমাগম হয়েছে বলে জানান মাদ্রাসা কতৃপক্ষ। তিনদিন ব্যাপি সম্মেলনে সভাপতিত্ব করেন হেফাজাতে ইসলাম বাংলাদেশের আমীর ও বাবুনগর মাদরাসার মুহতামিম আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী।

সম্মেলনের সমাপনি দিনে উপস্থিত ছিলেন, মাওলানা ওবাইদুল্লাহ হামজা, মাওলানা শেখ আহমদ, মাওলানা জুনায়েদ আল হাবিব, মাওলানা আব্দুল বাসেত খান, মাওলানা হাবিবুর রহমান কাসেমী, মুফতি মাহমুদ হাসানসহ দেশ বিদেশের ওলামা-মাশায়েখগণ।

এই বিভাগের আরও খবর
চৌধুরী মিডিয়া গ্রুপ এর একটি প্রকাশনা © All rights reserved
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It