1. maniknews1980@gmail.com : editor :
  2. jalshahina@gmail.com : news.editor : moslahnur rahman chowdhury
  3. admin@bidrohinews24.com : admin :
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন

দেশের উন্ননের স্বার্থে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও বিজয়ী করতে হবে: হুইপ

জেলা প্রতিনিধি (দিনাজপুর)
  • Time শনিবার, ২৭ মে, ২০২৩
  • ২৩ Times

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর থেকে দেশের সকল মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন। একজন এমপি-মন্ত্রীর যেই অধিকার রয়েছে সেই অধিকার সাধারন মানুষের রয়েছে। বিএনপি-জামাতের আমলে ক্ষুদ্র-নৃ গোষ্ঠীরা অবহেলিত ছিল। শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই আজ তারা ভাল আছে। রাষ্ট্রের বিভিন্ন জায়গায় আজ তারা প্রতিনিধিত্ব করছেন। উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও দেশের মানুষের সেবা করছেন।

তিনি বলেন, দেশের সকল পর্যায়ে উন্নয়ন হয়েছে। দেশ এগিয়ে যাচ্ছে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনা দেশকে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড় করিয়েছে। বিশ্বে অনেক দেশেই শেখ হাসিনাকে অনুকরন করে। তার মত সৎ, যোগ্য লিডার হতে চায়। বাংলাদেশের সকল উন্নয়ন শেখ হাসিনার জন্য। শুধু তাই নয় ভয়াবহ করোনায় বিনামুল্যে করোনার টিকার ব্যবস্থা করেছেন। বিএনপি-জামাতের রেখে যাওয়ার তলাবহীনি ঝুড়ির বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের কাতারে। ২০৪১সালের মধ্যে এ দেশ হবে উন্নত দেশ।

শুক্রবার দিনাজপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা প্রশাসন আয়োজিত প্রধানমন্ত্রীর কার্যালয় হতে “বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা” কর্মসুচির আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর উপকারভোগীদের মাঝে বসতঘর, বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি প্রদান এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে “তথ্য আপা: ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প” এর আওতায় আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এসব কথা বলেন। তিনি আরও বলেন, নারী পুরুষের সমান অধিকারের জন্য তথ্য আপা নিয়োগ দিয়েছে সরকার। এই তথ্য আপার মাধ্যমে দেশ বিদেশের যে কোন তথ্য সংগ্রহ করতে পারবেন অনায়াসে। তাই দেশের উন্ননের স্বার্থে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও বিজয় করতে হবে। কারণ শেখ হাসিনা ছাড়া এ দেশের উন্নয়ন সম্ভব নয়। এজন্য আগামী নির্বাচনে সকলেই নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রমিজ আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহ ইয়াজদান মার্শাল, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাাম সোহাগ, পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. শামীম আলম সরকার বাবু, সাধারন সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যাামী, সাবেক সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ মমিনুল ইসলাম, খ্রীষ্টান অ্যাসোসিয়েশনের সভাপতি জোসেফ মুর্মু, তথ্য সেবা কর্মকর্তা (তথ্য আপা) উম্মে কুলসুম। সঞ্চালনে ছিলেন পিআইও মোঃ জসিম উদ্দীন। অনুষ্ঠানে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর উপকারভোগীদের মাঝে বসতবাড়ী ২৫ টি, বাইসাইকেল ১০ টি, প্রাথমিক শিক্ষাবৃত্তি ৪০টি, মাধ্যমিক শিক্ষাবৃত্তি ২০টি, উচ্চ শিক্ষাবৃত্তি ১০টি প্রদান করা হয়।

এই বিভাগের আরও খবর
চৌধুরী মিডিয়া গ্রুপ এর একটি প্রকাশনা © All rights reserved
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It