1. maniknews1980@gmail.com : editor :
  2. jalshahina@gmail.com : news.editor : moslahnur rahman chowdhury
  3. admin@bidrohinews24.com : admin :
মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০২:১০ অপরাহ্ন

ঘুমের ওষুধ সেবনে যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি
  • Time শনিবার, ৩ জুন, ২০২৩
  • ৪০ Times

রাজশাহীর মোহনপুর উপজেলায় অতিরিক্ত ঘুমের ওষুধ সেবনে অচেতন হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবক মাহাবুর রহমান রাসেল মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার রায়ঘাটি গ্রামের মামুনের একমাত্র ছেলে।

শনিবার (৩ জুন) সকালে নিহতের বাড়ির পাশে শিবনদী থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে রাসেল বাড়ির বের হয়ে যায়। অভিমান করে অতিরিক্ত ঘুমের ওষুধ সেবন করেন। শনিবার সকালে স্থানীয়রা শিব নদীর পাড়ে তার মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে মোহনপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

নিহতের পরিবারের সূত্রে জানা গেছে, রাসেল ৭ বছর আগে বিয়ে করেন। বিবাহের পর থেকেই অসুখী তাদের দাম্পত্য জীবন। স্বামী-স্ত্রীর মধ্যে অধিকাংশ সময় বিরোধ লেগেই থাকত। সম্প্রতি রাসেলকে ছেড়ে স্ত্রী তার বাবার বাড়িতে চলে যায়। এরপর থেকে তিনি মানসিক ভাবে ভেঙে পড়েন।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহা. সেলিম বাদশাহ বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। থানায় ইউডি মামলা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে আসল ঘটনা বের হয়ে আসবে।

এই বিভাগের আরও খবর
চৌধুরী মিডিয়া গ্রুপ এর একটি প্রকাশনা © All rights reserved
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It