1. maniknews1980@gmail.com : editor :
  2. jalshahina@gmail.com : news.editor : moslahnur rahman chowdhury
  3. admin@bidrohinews24.com : admin :
বৃহস্পতিবার, ০৮ অগাস্ট ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

বগুড়ায় মহাসড়কে কোনো যানজট থাকবে না-জেলা প্রশাসক

মোঃ ফরহাদ হোসেন, বগুড়া জেলা প্রতিনিধিঃ
  • Time শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ৭১ Times

ঈদ-উল আযহায় মহাসড়কে কোনো যানজট থাকবে না বলে জানিয়েছেন বগুড়ার জেলা প্রশাসক সাইফুল ইসলাম।

এক্ষেত্রে সবার সহযোগিতাও প্রয়োজন মন্তব্য করে তিনি আরও বলেন, আসন্ন ঈদে মহাসড়কে যেন কোন রকম যানজট সৃষ্টি না হয় সেজন্য প্রয়োজনীয় সব পদক্ষেপ নেওয়া হয়েছে।

আইন শৃঙ্খলাবাহিনীর সদস্যদের পাশাপাশি ১২জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন। মহাসড়ক সংলগ্ন হাট-বাজারগুলোতে কোরবানির পশুবোঝাই ট্রাক মহাসড়কের ওপর থামানো যাবে না।

মহাসড়কের উপর কোনো প্রকার চামড়া কেনাবেচার হাট বসানো যাবে না। এরইমধ্যে বিষয়টি চামড়া ব্যবসায়ীদের জানিয়ে দেওয়া হয়েছে বলেও জানান।

আসন্ন পবিত্র ঈদ-উল-আযহাকে সামনে রেখে ১৫ জুন বৃহস্পতিবার বিকাল ৩ টা থেকে বগুড়া সদর হতে বগুড়া বাজার, শেরপুর পর্যন্ত মহাসড়ক পরিদর্শন করা হয়।

এ সময় দ্বিতীয় বাইপাস, বনানী বাজার, কটকি ব্রিজ, নয় মাইল, মাঝিড়া বাজার, বি ব্লক, সি ব্লক, ধুনট মোড়, শেরুয়া বটতলা, ছোনকা বাজার, ফুড ভিলেজ ও বগুড়া বাজার ইত্যাদি এলাকায় বিভিন্ন পয়েন্ট পরিদর্শন করে যানজট যাতে না হয় সে লক্ষ্যে সম্মিলিতভাবে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন বগুড়া জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম (সেবা) পিপিএম, সড়ক বিভাগ বগুড়ার নির্বাহী প্রকৌশলী আসাদুজ্জামান, প্রকল্প ব্যবস্থাপক মামুন কাওসার, প্রকল্প ব্যবস্থাপক আহসান হাবিব,

শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা সুলতানা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজা পারভীন, শাজাহানপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদা খানম, জনপ্রতিনিধিবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও হাটসংশ্লিষ্ট ব্যক্তিবর্গ সহ উক্ত এলাকাসমূহের জনগণ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর
চৌধুরী মিডিয়া গ্রুপ এর একটি প্রকাশনা © All rights reserved
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It