1. maniknews1980@gmail.com : editor :
  2. jalshahina@gmail.com : news.editor : moslahnur rahman chowdhury
  3. admin@bidrohinews24.com : admin :
বৃহস্পতিবার, ০৮ অগাস্ট ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

নীলফামারী-৪ আসনের জাকের পার্টির লানছু হাসান চৌধুরী প্রার্থী মনোনীত

মোঃ মাইনুল হক, বিশেষ প্রতিনিধি
  • Time শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ৮০ Times

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের জন্য জাকের পার্টির কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ জুন) রাতে সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের হাজারীহাট স্কুল এন্ড কলেজ মাঠে এর আয়োজন করা হয়।

কাউন্সিল অনুষ্ঠানের আলোচনা ও মত বিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের মহাসচিব শামীম হায়দার। বিশেষ অতিথি ছিলেন যুব ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ নজরুল ইসলাম লিটন, স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মুফতি শফিকুল ইসলাম সাইফী ও আলহাজ্ব মুফতি মাসুম বিল্লাহ। তালাবা ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুফতি মাওলানা কাউসার আহমেদ চাঁদপুরী।

নীলফামারী সাংগঠনিক জেলার সভাপতি ও কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লানছু হাসান চৌধুরীর সভাপতিত্বে কাউন্সিলে সৈয়দপুর ও কিশোরগঞ্জ উপজেলার সহস্রাধিক জাকের অংশগ্রহণ করেন। পরে সদস্যদের গোপন ভোটে আগামী সাধারণ নির্বাচনের জন্য নীলফামারী-৪ আসনের জাকের পার্টির প্রার্থী নির্বাচন করেন।

এই আসনে নির্বাচন করতে আগ্রহী দুইজনের মধ্যে সর্বোচ্চ ১২৮ ভোট পেয়ে বিজয়ী হন। তাঁকেই পার্টির প্রধান পীরজাদা মোস্তফা আমির ফয়সাল ফরিদপুরী নকশবন্দী মুজাদ্দেদী
প্রার্থী মনোনয়ন করবেন বলে জানান নেত্রীবৃন্দ।

এই বিভাগের আরও খবর
চৌধুরী মিডিয়া গ্রুপ এর একটি প্রকাশনা © All rights reserved
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It