1. maniknews1980@gmail.com : editor :
  2. jalshahina@gmail.com : news.editor : moslahnur rahman chowdhury
  3. admin@bidrohinews24.com : admin :
বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

ভাগিনাকে পিটিয়ে হত্যা, দুই মামা আটক

জেলা প্রতিনিধি, দিনাজপুর
  • Time শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
  • ১৬ Times
চিরিরবন্দরে মাদকাসক্ত ভাগিনাকে পিটিয়ে হত্যা করেছে আপন দুই মামা।
এ ঘটনাটি উপজেলার অমরপুর ইউনিয়নের শান্তিবাজার সংলগ্ন লক্ষীপুর গ্রামের উত্তর পাড়ায় গত ১৬ আগস্ট বুধবার দিবাগত রাত আনুমানিক ২ টার সময় ঘটেছে।
এ ঘটনায় নিহতের মাতা লাইজুয়ারা বেগম বৃহস্পতিবার দুপুরে বাদি হয়ে ৬ জন নামীয় ও অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
থানা হতে প্রাপ্ত তথ্যে জানা যায়, অমরপুর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের উত্তর পাড়ার শহিদুল ইসলামের ছেলে লাবু হোসেন লিমন (২৫) দীর্ঘদিন যাবত মাদকাসক্ত। প্রায়ই তার পিতামাতাকে মাদকের টাকার জন্য মারধর করত। মাদকের টাকার সংগ্রহের জন্য চুরি ছিনতাই রাহাজানি করত।
সে মোটরসাইকেল, গরু চুরি থেকে শুরু করে সব ধরনের অপরাধের সাথে জড়িত ছিল। বাড়ির আসবাবপত্র ভাংচুর করত। বাড়ির মালামাল অন্যত্র বিক্রি করে মাদক সেবন করত। বেশ কয়েক বার পুলিশের হাতে মাদকসহ আটকও হয়েছে। জামিনে ছাড়া পেয়ে পুনরায় একইরকম আচরণ করত।
এ নিয়ে পরিবারে নিত্যদিন অশান্তি বিরাজ করত। গত মাসখানেক পুর্বে পুনরায় জামিনে বের হয়ে মাদকের টাকার জন্য বুধবার রাতে পিতা-মাতার উপর চড়াও হয়ে মারধর ও অত্যাচার শুরু করলে তার পিতা শহিদুল ইসলাম ও মাতা লাইজুয়ারার নির্দেশে বড়মামা হায়দার আলী ও ছোট মামা হাসমত আলী দ্রুত তাদের বাড়িতে এসে ভাগিনা লাবুকে শাসন করার জন্য দড়ি দিয়ে হাত পা বেঁধে হাতে ও পায়ে লোহার রড দিয়ে মারধর শুরু করলে রক্তাক্ত জখম হয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তারাই দ্রুত ভাগিনাকে চিরিরবন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করে।
এ ঘটনার পর পুলিশ জানতে পেরে দ্রুত অভিযান চালিয়ে দুই মামা হায়দার আলী (৫৫) ও হাসমত ওরফে হাসুকে (২৬) আটক করে এবং মরদেহ উদ্ধার করে।
চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ বজলুর রশিদ ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নুর আলম বাবু জানান, ওই ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। মরনদেহের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আরো অধিকতর তদন্ত করে ঘটনার সাথে জড়িত সকল অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

এই বিভাগের আরও খবর
চৌধুরী মিডিয়া গ্রুপ এর একটি প্রকাশনা © All rights reserved
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It