1. maniknews1980@gmail.com : editor :
  2. jalshahina@gmail.com : news.editor : moslahnur rahman chowdhury
  3. admin@bidrohinews24.com : admin :
রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন

জলঢাকায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সম্পর্কিত সমন্বয় সভা অনুষ্ঠিত

রিয়াদ ইসলাম
  • Time সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ১০ Times

নীলফামারী জলঢাকা উপজেলায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সম্পর্কিত সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে এই সভা অনুষ্ঠিত হয়।এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ময়নুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াহেদ বাহাদুর তিনি বলেন, ১৮ থেকে ৫০ বছর বয়সি যে কোনো বাংলাদেশি নাগরিক প্রবাস, প্রগতি, সুরক্ষা ও সমতা এই চারটি স্কিমের মধ্যে যে কোনো একটি স্কিম গ্রহণ করতে পারবেন।

অতিদরিদ্র ও নিম্ন আয়ের মানুষজন সমতা পেনশন স্কিম গ্রহণ করতে পারবেন। তাদের মাসিক চাঁদার অর্ধেক সরকার বহন করবেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের অর্থনৈতিক নিরাপত্তার কথা ভেবে এই পেনশন স্কিম গ্রহণ করেছেন। ইতোমধ্যে এর কার্যক্রম শুরু হয়ে গেছে।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,উপজেলা কৃষি অফিসার সুমন আহমেদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রেজওয়ানুল কবীর,উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম আজম এলিচ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা,বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ইউপি চেয়ারম্যানগন,রাজনৈতিক নেতৃবৃন্দ,বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ,ইউপি সদস্য ও গন্যমান ব্যাক্তি বর্গ সহ গণমাধ্যম কর্মীগণ এ সভায় উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর
চৌধুরী মিডিয়া গ্রুপ এর একটি প্রকাশনা © All rights reserved
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It