1. maniknews1980@gmail.com : editor :
  2. jalshahina@gmail.com : news.editor : moslahnur rahman chowdhury
  3. admin@bidrohinews24.com : admin :
রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

ফেসবুকে প্রেমিক সেজে প্রতারণা, গ্রেফতার ০২

ভবদিশ চন্দ্র, স্টাফ রিপোর্টার
  • Time সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ৬ Times

ফেসবুক আইডির মাধ্যমে পরিচয়,সেখান থেকেই বন্ধুত্ব,পরবর্তীতে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।প্রেমের সম্পর্কের একপর্যায়ে প্রেমিকার ছবি ব্লাকমেইল করে টাকা দাবী করার অভিযোগে দুই প্রতারক যুবককে গ্রেফতার করেছে জলঢাকা থানা পুলিশ।

রবিবার (২৭শে আগস্ট) বিকেলে জলঢাকা থানা পুলিশের একটি টিম তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামীদের সনাক্ত করে নওগাঁ জেলার নিয়ামতপুর থানার প্রত্যন্ত এলাকার শিবপুর বাজারে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

প্রতারক দুই যুবক হলেন,নওগাঁর নিয়ামতপুর থানার হাজীনগর ইউনিয়নের মোঃমোস্তফা কামালের ছেলে মোঃ সেন্টু রহমান (২৩) ও পরশা থানার ঘাটনগর ইউনিয়নের মোঃ সাইদুল রহমানের ছেলে মোঃ সারোয়ার হোসেন (২৫)।

রবিবার রাতে,জলঢাকা থানা পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।
জানা যায়,বেশ কিছুদিন আগে প্রতারক প্রেমিক মোঃ সেন্টু রহমানের সঙ্গে ফেসবুকে পরিচয়ের মাধ্যমে নীলফামারীর জলঢাকা উপজেলার সেলিনার (ছদ্মনাম) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।এই সম্পর্কের জেরে একপর্যায়ে ধৃত প্রেমিক কৌশলে সেলিনার একান্ত ব্যক্তিগত ছবি,ফেসবুক আইডির পাসওয়ার্ড নেয়।ধৃত প্রেমিক সেন্টু রহমান সেই সব ছবি স্ক্রিন শর্ট এর মাধ্যমে স্থির চিত্র ধারণ করে।

পরবর্তীতে ধৃত প্রেমিক সেন্টু রহমান তার বন্ধু মোঃ সারোয়ার হোসেন’কে সেলিনার ছবিগুলো দেখিয়ে দুই বন্ধু মিলে বিভিন্ন সময় প্রেমিকাকে ব্লাকমেইল করে টাকা দাবি করে।টাকা দিতে অস্বীকার করায় ধৃত আসামীদ্বয় প্রেমিকা সেলিনার (ছদ্মনাম) একান্ত ব্যক্তিগত ছবি গুলো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক,ম্যাসেঞ্জারে পোস্ট করে এবং তাকে বিভিন্ন ভাবে ভয়ভীতি প্রদর্শন করে।

এ ঘটনায় ভুক্তভোগী কিশোরী বিষয়টি জানার পর অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে জলঢাকা থানায় এজাহার দায়ের করিলে জেলা পুলিশ সুপার আসামী গ্রেফতারে প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহনের নির্দেশ দেন।অবশেষে জলঢাকা থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে একটি দল তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামীদের সনাক্ত করেন।পরে তাদের গ্রেফতার করা হয়।উল্লিখিত আসামীদ্বয় ঘটনার সহিত জড়িত থাকার বিবরণ দিয়ে ঘটনার সত্যতা স্বীকার করেন। আসামীদের জিজ্ঞাসাবাদ ও অভিযান অব্যাহত আছে।

এই বিভাগের আরও খবর
চৌধুরী মিডিয়া গ্রুপ এর একটি প্রকাশনা © All rights reserved
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It