1. maniknews1980@gmail.com : editor :
  2. jalshahina@gmail.com : news.editor : moslahnur rahman chowdhury
  3. admin@bidrohinews24.com : admin :
বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন

কু‌ড়িগ্রা‌মে সড়কে ঝরলো দুই প্রাণ

নয়ন দাস, জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
  • Time বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮ Times

কু‌ড়িগ্রা‌মের রাজারহাটে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীর নিহত হ‌য়ে‌ছে। বুধবার (৬ সে‌প্টেম্বর) সন্ধ‌্যায় উপ‌জেলার ছিনাই ইউনিয়‌নের বৈ‌দ্যেরবাজার নামক এলাকায় এ ঘটনা ঘ‌টেছে।

নিহতরা হ‌লেন,ম‌নিরুজ্জামান পা‌ভেল (৩১) ও হো‌ছেন আলী (৩৪)। পা‌ভে‌ল রংপুর মে‌ডিক‌্যাল ক‌লেজ হাসপাতা‌লে যাওয়ার প‌থে এবং হো‌ছেন আলী রংপুর হাসপাতা‌লে চি‌কিৎসাধীন অবস্থায় মারা যান।

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন নিহত পা‌ভে‌লের বড় ভাই ময়নুল ইসলাম পার‌ভেজ ও স্বজন রোকন মিয়া। এ ঘটনায় মারজান (২৮) না‌মের আরেক আরোহী রংপুর হাসপাতা‌লে চি‌কিৎসাধীন।

পু‌লিশ ও নিহ‌তের প‌রিবার সূ‌ত্রে জানা যায়, উলিপুর পৌর শহ‌রের সরদারপাড়‌ার মৃত শের আলীর ছে‌লে পা‌ভেলসহ তিন আরোহী একই মোটরসাইকেলে রাজারহাট হ‌য়ে লালম‌নিরহা‌টের বড়বা‌ড়ি সে‌লিমনগর রো‌ডে যা‌চ্ছি‌লেন। দ্রুতগ‌তির মোটরসাইকেল‌টি উপ‌জেলার ছিনাই ইউনিয়‌নের বৈ‌দ্যের বাজার এলাকায় পৌঁছ‌লে মোটরসাইকেল থে‌কে‌ ছিট‌কে প‌ড়েন তারা।

এ সময় স্থানীয়রা তা‌দের উদ্ধার ক‌রে রংপুর মে‌ডিক‌্যাল ক‌লেজ হ‌াসপাতা‌লে নেওয়ার প‌থে পা‌ভেল মারা যান এবং হো‌ছেন আলী রংপুর মে‌ডিক‌্যাল ক‌লেজ হাসপাতা‌লে চি‌কিৎসাধীন অবস্থায় তার মৃত‌্যু হয়। হো‌ছেন আল‌ীর বা‌ড়ি উলিপুর উপ‌জেলার দলদ‌লিয়া ও মারজান পৌর শহ‌রের হায়াৎখাঁ এলাকার বা‌সিন্দা ব‌লে জানা গে‌ছে।

রাজারহাট থানার ওসি আব্দুল্লা হিল জামান ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন, দুর্ঘটনা ক‌বলিত মোটরসাইকেল‌টি পু‌লিশি হেফাজ‌তে র‌য়ে‌ছে।

এই বিভাগের আরও খবর
চৌধুরী মিডিয়া গ্রুপ এর একটি প্রকাশনা © All rights reserved
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It