1. maniknews1980@gmail.com : editor :
  2. jalshahina@gmail.com : news.editor : moslahnur rahman chowdhury
  3. admin@bidrohinews24.com : admin :
মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

জলঢাকায় নিয়োগ প্রক্রিয়ার বাণিজ্যের প্রতিবাদে মানববন্ধন 

ডেস্ক রিপোর্ট
  • Time রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০ Times

নীলফামারী জলঢাকায় শৌলমারী গার্লস স্কুল এন্ড কলেজের সভাপতি ও  অধ‍্যক্ষ মিলে অবৈধ নিয়োগ প্রক্রিয়া ও নিয়োগ বাণিজ্যের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। রবিবার দুপুরে শৌলমারী বাজারে এ মানববন্ধনে জাহিনুর ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন শৌলমারী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ফারুক হোসেন দুলাল, আসাদুজ্জামান নুর আসাদ, রিপন বাবু লাবলু, আরিফুল ইসলাম আরিফ, সাইফুল ইসলাম প্রমূখ।

বক্তরা বলেন, সভাপতি মিন্টু ও অধ‍্যক্ষ রুবেল মোটা টাকার বিনিময়ে পছন্দের প্রার্থী ঠিক করে ফেলেছেন। তাই নিয়োগের বিষয়ে সব তথ্য গোপন রেখেছে। এমনকি সোনালী ব‍্যাংকের  একাউন্ট নাম্বার ভুল দিয়েছে। যাদেরকে নিয়োগ দিবে  তাদের সঠিক একাউন্ট নাম্বার দিয়ে আবেদন করিয়েছে। তারা আরও বলেন প্রতিষ্টান নোটিশ বোর্ডে নিয়োগের তথ্য নেই। এর আগেও একটি পদের জন্য বিজ্ঞপ্তি
দিলেও তা অদৃশ্য কারণে বন্ধ রয়েছে। তারা দাবী করে বলেন, সভাপতি মোস্তাফিজুর রহমান মিন্টু অর্ধ শিক্ষিত হয়েও কিভাবে শৌলমারী গার্লস স্কুল এন্ড কলেজের সভাপতি হয়। আমরা ওই মিন্টুর পদত‍্যাগ দাবি করছি। এ বিষয়ে অধ‍্যক্ষ ওয়াহিদুজ্জামান রুবেল এর সঙ্গে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। সভাপতি বলেন, ব‍্যংক একাউন্ট নাম্বার ভুল আছে আমরা এটার সংশোধনী দেবো।

এই বিভাগের আরও খবর
চৌধুরী মিডিয়া গ্রুপ এর একটি প্রকাশনা © All rights reserved
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It