1. maniknews1980@gmail.com : editor :
  2. jalshahina@gmail.com : news.editor : moslahnur rahman chowdhury
  3. admin@bidrohinews24.com : admin :
বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন

জলঢাকায় অভিভাবক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন

মঈন উদ্দিন শিরিন, জলঢাকা (নীলফামারী)
  • Time সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭ Times
নীলফামারীর জলঢাকায় গোলনা কালীগঞ্জ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন হয়েছে। রবিবার (১০ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।
উক্ত প্রতিষ্ঠানের সভাপতি নজরুল ইসলাম ও প্রধান শিক্ষক তহিদুল ইসলাম এর সার্বিক তত্ত্ববধায়নে এবং জলঢাকা থানার এ.এস.আই তরুন চন্দ্র রায় এর নিয়ন্ত্রিত আইন শৃঙ্খলায় ও গ্রাম পুলিশের সহযোগিতায় সুন্দর ও মনোরম পরিবেশে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ সামজিদুল ইসলাম।
নির্বাচনে মোট প্রার্থীর সংখ্যা ছিল ৯ জন। ভোটার সংখ্যা ছিল ১ হাজার ৬৯ জন। এ নির্বাচনে বিজয় প্রার্থীরা হলেন বাপ্পী রায় ৪ প্রতীক নিয়ে ৪ শত ২৬ ভোট পেয়ে ১ম হয়েছেন,মনোরঞ্জন রায় ৬ প্রতীক নিয়ে ৩ শত ৩৬ ভোট পেয়ে ২য় হয়।
সুশীতল চন্দ্র ৮ প্রতীক নিয়ে ৩ শত ১৩ ভোট পেয়ে ৩য় ও শুশিল চন্দ্র রায় ৭ প্রতীক নিয়ে ৩ শত ১ ভোট পেয়ে ৪র্থ হয়েছে। এই চার জন অভিভাবক প্রতিনিধি নির্বাবনে বিজয় লাভ করেন।
নির্বাচনী ফলাফল ঘোষণা করেন প্রিজাইডিং অফিসারের দায়িত্বে থাকা উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সামজিদুল ইসলাম।
এ নির্বাচনকে ঘিরে প্রধান শিক্ষক তহিদুল ইসলাম বলেন, সুন্দর ও মনোরম পরিবেশে সবার সহযোগিতায় নির্বাচন শেষ করতে পেরে আমি আনন্দিত এবং এ প্রতিষ্ঠানে প্রতিটি কাজে সবাই সহযোগিতা করবে বলে আমি সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এই বিভাগের আরও খবর
চৌধুরী মিডিয়া গ্রুপ এর একটি প্রকাশনা © All rights reserved
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It