1. maniknews1980@gmail.com : editor :
  2. jalshahina@gmail.com : news.editor : moslahnur rahman chowdhury
  3. admin@bidrohinews24.com : admin :
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

জলঢাকায় সাড়ে তিন কোটি টাকা ব্যয়ে উন্নয়ন প্রকল্প কাজের উদ্বোধন করলেন -এমপি সোহেল রানা

শাহজাহান কবির লেলিন, বিশেষ প্রতিবেদক
  • Time বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১ Times

নীলফামারী জলঢাকায় তিন কোটি ৩০ লক্ষ টাকার প্রাক্কলিত ব্যয়ে ৩৪শ মিঃ প্রায় সাড়ে ৩ কিলোমিটার পাকা রাস্তা করনের কাজের উদ্বোধন করলেন, নিলফামারী ৩ আসনের এমপি মেজর (অবঃ) রানা মোহাম্মদ সোহেল।

বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার গোলমুন্ডা, ডাউয়াবাড়ী, গোলনাসহ তিনটি ইউনিয়নে এসব উন্নয়নমূলক কাজের উদ্বোধন করা হয় । এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ময়নুল ইসলাম, উপজেলা প্রকৌশলী শিশির চন্দ্র দাস, থানা অফিসার ইনর্চাজ মুক্তারুল আলম, উপ-সহকারী প্রকৌশলী গোলাম ফারুক জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইদার রহমান বুলু, পৌর জাতীয় পার্টির সভাপতি আনিসুর রহমান যাদু, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম প্রিন্স প্রমুখ।

গোলমুন্ডা, ডাউয়াবাড়ি ও গোলনা ইউনিয়নে রাস্তা উদ্বোধনকালে সংসদ সদস্য মেজর (অবঃ) রানা মোহাম্মদ সোহেল বলেন, ‘আমি নির্বাচনের সময় জনগণকে বড়-বড় প্রতিশ্রতি দেইনি, প্রতিজ্ঞা করেছি, আমি মারিং কাটিং করব না, এ প্রতিজ্ঞা আমি রাখতে পেরেছি।’ এমপি রানা আরো বলেন,‘সরকারের বরাদ্দ সীমিত, এ সীমিত বরাদ্দ দিয়ে এ অবহেলিত অঞ্চলে পুরো কাজ করা সম্ভব হয়নি। আপনারা দোয়া করবেন, আসন্ন নির্বাচনে জনগণ আমাকে ভোট দিলে, আমি আপনাদের ও আমার অসমাপ্ত কাজগুলো সম্পূর্ণ করতে পারি,এ প্রত্যাশা করি আপনাদের নিকট।’

 

 

এই বিভাগের আরও খবর
চৌধুরী মিডিয়া গ্রুপ এর একটি প্রকাশনা © All rights reserved
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It