1. maniknews1980@gmail.com : editor :
  2. jalshahina@gmail.com : news.editor : moslahnur rahman chowdhury
  3. admin@bidrohinews24.com : admin :
বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

জলঢাকায় স্কাউটিং ডে ক্যাম্প ও মহাতাবু জলসা অনুষ্ঠিত

ভবদিশ চন্দ্র, স্টাফ রিপোর্টার
  • Time শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭ Times

নীলফামারীর জলঢাকায় উপজেলা পর্যায়ে স্কাউটিং ডে ক্যাম্প/কাব হলিডে ও মহাতাবু জলসা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ই সেপ্টেম্বর) বালাগ্রাম উচ্চ বিদ্যালয় ও ইউসি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বাংলাদেশ স্কাউটস জলঢাকা উপজেলা শাখার আয়োজনে এই ডে ক্যাম্প ও মহাতাবু জলসা অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন উপজেলা স্কাউটের কমিশনার ও বালাগ্রাম ইউসি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বঙ্কিম চন্দ্র রায়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ময়নুল ইসলাম।তিনি এসময় স্কাউটিং এর জন্য ক্যাম্প করে প্রত্যেকটি বিদ্যালয়ে এর কার্যক্রম আরও গতিশীল করার দ্রুত পদক্ষেপ নিতে বলেন।

এসময় উপস্থিত ছিলেন সহকারী শিক্ষা অফিসার মোঃ আনোয়ারুল কবীর,উপজেলা স্কাউটের সাধারণ সম্পাদক মর্তুজা ইসলাম,কোষাধ্যক্ষ মোঃ শরিফুল ইসলাম লাভলু,যুগ্ম সম্পাদক ফেরদৌস আলম,আলহাজ্ব মোবারক হোসেন অনির্বাণ বিদ্যাতীর্থ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রোকনুজ্জামান চৌধুরী,শিমুলবাড়ী এসসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রী জ্যোতিষ চন্দ্র রায়,বগুলাগাড়ী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেহেনা পারভীন প্রমূখ।

উপজেলা স্কাউটসের উদ্যোগে কর্মসূচিতে উপজেলার ৮ টি ক্লাস্টারের প্রাথমিক বিদ্যালয় ও স্কুল মাদরাসার স্কাউট দল অংশগ্রহণ করে।

এই বিভাগের আরও খবর
চৌধুরী মিডিয়া গ্রুপ এর একটি প্রকাশনা © All rights reserved
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It