1. maniknews1980@gmail.com : editor :
  2. jalshahina@gmail.com : news.editor : moslahnur rahman chowdhury
  3. admin@bidrohinews24.com : admin :
বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন

জলঢাকায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালন

ভবদিশ চন্দ্র, স্টাফ রিপোর্টার
  • Time রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮ Times

সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার’ এই প্রতিপাদ্যেকে সামনে রেখে নীলফামারীর জলঢাকা উপজেলায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালন করা হয়েছে।

এ উপলক্ষে আজ রবিবার (১৭ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ চত্বরে ৩ দিনব্যাপী মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য মেজর অব রানা মোহাম্মদ সোহেল। এর আগে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‍্যালী বের হয়ে বিভিন্ন স্থান পরিদর্শন করে একই স্থানে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। এতে

সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াহেদ বাহাদুর। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ময়নুল ইসলাম, পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সুমন আহমেদ, অফিসার ইনচার্জ মুক্তারুল আলম, ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন, আহমেদ হোসেন ভেন্ডার, উপজেলা আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফফার, উপজেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক সাইদার রহমান বুলু প্রমুখ।

সভায় প্রধান অতিথি বলেন, বাংলাদেশের উন্নয়নে স্থানীয় সরকার বিভাগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। এজন্য তিনি সরকারের উন্নয়ন কর্মকান্ডে আরো ভূমিকা রাখতে জনপ্রতিনিধিদের প্রতি আহবান জানান। উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে মেলায় ৫ টি স্টল তাদের কর্মকান্ড তুলে ধরেছে। এছাড়াও স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই বিভাগের আরও খবর
চৌধুরী মিডিয়া গ্রুপ এর একটি প্রকাশনা © All rights reserved
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It