1. maniknews1980@gmail.com : editor :
  2. jalshahina@gmail.com : news.editor : moslahnur rahman chowdhury
  3. admin@bidrohinews24.com : admin :
বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন

জলঢাকা প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন

হাসানুজ্জামান সিদ্দীকী হাসান, জলঢাকা, (নীলফামারী)
  • Time মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬ Times
অবশেষে দীর্ঘ এক যুগ পরে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নীলফামারীর জলঢাকা প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটির মেয়াদ শেষ হওয়ায় নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর ) জলঢাকা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও আজীবন  সদস্য  মাহাদী হাসান মানিকের সভাপতিত্বে ক্লাব হলরুমে ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
সভায় ক্লাবের বিভিন্ন বিষয়ে  আলোচনা শেষে ক্লাবের কার্যনির্বাহী  কমিটি সর্বসম্মতিক্রমে বিলুপ্ত ঘোষনা ও ১৪ সদস্য বিশিষ্ট  নতুন আহবায়ক কমিটি  গঠন করার ঘোষণা  করা হয়। ঘোষিত ১৪ সদস্য বিশিষ্ট নতুন আহবায়ক কমিটিতে একজন আহবায়ক, ৭ জন যুগ্ন আহবায়ক, ও ৬ জন কে সদস্য করা হয়।
সভায় সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে ক্লাবের সদ্য বিলুপ্ত কমিটির  সাধারন সম্পাদক এস এ টিভির জেলা ও দৈনিক  করতোয়া জলঢাকা প্রতিনিধি আলহাজ্ব মাহবুবার রহমান মনি কে আহবায়ক, দৈনিক  আজকালের খবর প্রতিনিধি সফিকুল ইসলাম সফি, দৈনিক খোলা কাগজের প্রতিনিধি ও সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক  আবেদ আলী, কালের কন্ঠের আসাদুজ্জামান স্টালিন,ঠাকুরগাঁও  বেতারের জেলা প্রতিনিধি ও সাবেক সাংস্কৃতিক সম্পাদক  মর্তুজা ইসলাম, বিদ্রোহী নিউজের সম্পাদক ও প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য মাহাদী হাসান মানিক,যায়যায়দিনের মনিরুজ্জামান লেবু, মানবজমিনের ছানোয়ার হোসেন বাদশা কে যুগ্ন আহবায়ক, দৈনিক ইনকিলাব প্রতিনিধি শরিফুল ইসলাম প্রিন্স কে সদস্য সচিব, সমকালের হাসিবুল ইসলাম মিতু,উত্তর বাংলার হাসানুর কাবির মেহেদী,যুগের আলোর মাইদুল হাসান, দৈনিক ভোরের দর্পন, ও দৈনিক অবজারভারের হাসানুজ্জামান সিদ্দিকী হাসান, ইত্তেফাকের তাইজুল ইসলাম কে সদস্য নির্বাচিত করে ১৪ সদস্য বিশিষ্ট নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়।
এদিকে গঠিত নতুন আহবায়ক কমিটি আগামী তিন মাসের জন্য গঠন করা হয় এবং এই মেয়াদের মধ্যে আহবায়ক কমিটি ক্লাবের নতুন গঠনতন্ত্র তৈরী করে নির্বাচনের মাধ্যমে নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করবে।
পরে নতুন আহবায়ক কমিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াহেদ বাহাদুরের সাথে সৌজন্যে  সাক্ষাৎ করে ফুলের শুভেচ্ছা বিনিময় করেন। এসময় জলঢাকা প্রেসক্লাবের সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।
এদিকে জলঢাকা প্রেস ক্লাবের নতুন আহবায়ক কমিটি গঠন করায় বিভিন্ন  সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক, সংগঠন,ও ব্যাক্তি শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এই বিভাগের আরও খবর
চৌধুরী মিডিয়া গ্রুপ এর একটি প্রকাশনা © All rights reserved
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It