1. maniknews1980@gmail.com : editor :
  2. jalshahina@gmail.com : news.editor : moslahnur rahman chowdhury
  3. admin@bidrohinews24.com : admin :
বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

জলঢাকা আইডিয়াল কলেজে একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত

আবেদ আলী, নির্বাহী সম্পাদক
  • Time রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
  • ২৬ Times
নীলফামারীর জলঢাকা আইডিয়াল ডিগ্রী  কলেজ এর ২০২৩-২৪ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। রোববার (৮ সেপ্টেম্বর) দুপুরে কলেজ হলরুমে কলেজ কর্তৃক পক্ষের আয়োজনে এই নবীন বরণ অনুষ্ঠান হয়।
এ উপলক্ষে কলেজ পরিচালনা কমিটির সভাপতি আব্দুল মান্নান বি এ এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায়
প্রায় দেড়যুগ ধরে উন্নয়ন বঞ্চিত এ শিক্ষা প্রতিষ্ঠানটিতে বহুতল ভবনসহ বিভিন্ন অবকাঠামো উন্নয়নের দাবি জানান অনেকেই। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ মমতাজুল হক।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সম্পদ অর্জনের জন্য নয়, আলোকিত ও শুনাগরিক হিসাবে নিজেকে গড়ে তোলাই হচ্ছে শিক্ষা। তোমরা সেই শিক্ষাই অর্জন কর, যা দিয়ে তুমি সমাজে মাথা উচু করে থাকতে ও চলতে পারবে। তিনি বর্তমান সরকারের শিক্ষা বিস্তারের উন্নয়ন চিত্র তুলে ধরেন এবং জেলা পরিষদ থেকে কলেজটিতে সবধরণের বরাদ্দ প্রদানের আস্বাস্তও করেন।
এসময় উপস্থিত ছিলেন জলঢাকা থানা অফিসার ইনর্চাজ মুক্তারুল আলম ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক। সভায় বক্তব্য রাখেন কলেজের ভাপ্রাপ্ত অধ্যক্ষ রশিদুল ইসলাম, প্রভাষক আনতাজুল ইসলাম, কলেজ ম্যানেজিং কমিটির সদস্য জাহিদ আনোয়ার নয়ন, শিক্ষক রমজান আলী প্রমুখ। এর আগে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়েছে। সভায় শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর
চৌধুরী মিডিয়া গ্রুপ এর একটি প্রকাশনা © All rights reserved
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It