1. maniknews1980@gmail.com : editor :
  2. jalshahina@gmail.com : news.editor : moslahnur rahman chowdhury
  3. admin@bidrohinews24.com : admin :
বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

ডোমারে ফিলিস্তিনি প্রতিরোধের পক্ষে সংহতি সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

এবাদত হোসেন চঞ্চল, নিজস্ব প্রতিবেদক
  • Time শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ৭ Times

“বিশ্ব মুসলিম ঐক্য গড়ো, আল আকসা উদ্ধার করো” এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারীর ডোমারে দখলদার ইসরায়েলের আগ্রাসনের বিরুদ্ধে ফিলিস্তিনি প্রতিরোধের পক্ষে এবং ইসরায়েল ও ফিলিস্তিনের মধ্যে চলমান যুদ্ধে ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে বিক্ষোভ মিছিল ও সংহতি সমাবেশ করেছে ইমাম মুয়াজ্জিন ঐক্য পরিষদের নেতৃবৃন্দরা।

উক্ত সংহতি সমাবেশ এবং বিক্ষোভ মিছিলে নেতৃত্ব প্রদান করেন ইমাম মুয়াজ্জিন ঐক্য পরিষদের সভাপতি এবং ডোমার কেন্দ্রীয় মসজিদের ইমাম ও খতিব মুফতি মাওলানা মাহমুদ বিন আলম।

শুক্রবার (১৩ অক্টোবর) জুম্মার নামাজ শেষে ডোমার বাজারস্ত বাটার মোড় থেকে প্রায় পাঁচ শতাধীক মুসল্লীদের নিয়ে বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বাটার মোড়ের সংহতি সমাবেশে মিলিত হয়।
ডোমার রেল স্টেশন জামে মসজিদের খতিব মাওলানা কামরুল ইসলাম আরেফীর সঞ্চালনায় সংহতি সমাবেশে বক্তব্য প্রদান করেন ডোমার কেন্দ্রীয় মসজিদের ইমাম ও খতিব মুফতি মাওলানা মাহমুদ বিন আলম, মধ্য চান্দিনাপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা রফিকুল ইসলাম, আলহাজ্ব মনছুরুল ইসলাম বাইতুন নুর জামে মসজিদের ইমাম মাওলানা জাহিদ হাসান, ছোট রাউতা ঈদগাহ ময়দান মসজিদের খতিব মাওলানা মহিউদ্দিন জুলফিকার প্রমুখ।
বিক্ষোভ মিছিল ও সংহতি সমাবেশ শেষে দোয়া পরিচালনা করেন মুফতি মাওলানা মাহমুদ বিন আলম।

 

এই বিভাগের আরও খবর
চৌধুরী মিডিয়া গ্রুপ এর একটি প্রকাশনা © All rights reserved
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It