1. maniknews1980@gmail.com : editor :
  2. jalshahina@gmail.com : news.editor : moslahnur rahman chowdhury
  3. admin@bidrohinews24.com : admin :
বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন

সৈয়দপুরে পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠিত

জয়নাল আবেদীন হিরো স্টাফ রিপোর্টার:
  • Time মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ১৩ Times

নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশের আয়োজনে সর্বসাধারণের মতামত ও সমস্যা নিয়ে পুলিশের সঙ্গে ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে। ০৭ নভেম্বর সন্ধ্যায় বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদ চত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নীলফামারী জেলার পুলিশ সুপার মোঃ গোলাম সবুর পিপিএম- সেবা ।

সৈয়দপুর থানার ওসি সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন, ইউএনও ফয়সাল রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দপুর সার্কেল কল্লোল কুমার দত্ত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মহসিনুল হক মহসিন, সহ সভাপতি ইন্জিনিয়ার রাশেদুজ্জামান রাশেদ, বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান জুন৷
এছাড়াও বক্তব্য দেন,
মহিলা সংরক্ষিত নারী সদস্য রোমানা, সাংবাদিক এমআর ঝন্টু ইউপি সদস্য রবিউল ইসলাম ৷ সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন,
মাইনুল হক, দুলাল সরকার, জয়নাল আবেদীন হিরো, সাদিকুল ইসলাম ৷ এ সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে মতামত তুলে ধরেন জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
অনুষ্ঠানটি পরিচালনা করেন সৈয়দপুর এসআই মারুফ ৷
পুলিশ সুপার বলেন মাদকবিরোধী, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে এবং আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভূমিকা রাখার আহবান জানান।

তিনি আরও বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। যারা পুলিশকে ভুল তথ্য দিয়ে হয়রানি করবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থ নেওয়া হবে। পুলিশ জনগণের সেবক হয়ে সব সময় পাশে থেকে কাজ করছে এবং করবে। মাদকের সঙ্গে কোনো আপস নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহবান জানান তিনি।
মতবিনিময় সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ৷

 

এই বিভাগের আরও খবর
চৌধুরী মিডিয়া গ্রুপ এর একটি প্রকাশনা © All rights reserved
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It