1. maniknews1980@gmail.com : editor :
  2. jalshahina@gmail.com : news.editor : moslahnur rahman chowdhury
  3. admin@bidrohinews24.com : admin :
বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন

ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে অসহায়দের মাঝে টিউবওয়েল বিতরণ

মোসাদ্দেকুর রহমান সাজু, স্টাফ রিপোর্টার
  • Time বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ১৭ Times

নীলফামারী জেলার ডিমলায় স্বেচ্ছাসেবী সংগঠন সোশ্যাল এজেন্সি ফর ওয়েলফেয়ার অ্যাডভান্সমেন্ট অব বাংলাদেশ (ছওয়াব) এর উদ্যোগে বিনামূল্যে ডোমার এবং ডিমলা মিলে ২ উপজেলায় অসহায়,গরিব, দুঃস্থ পরিবারের মাঝে বিশুদ্ধ পানি সরবরাহের জন্য ১শত ৩২টি টিউবওয়েল বিতরণ করা হয়েছে।

০৮ নভেম্বর বুধবার দুপুরে ডিমলা উপজেলা পরিষদ মাঠে স্বেচ্ছাসেবী সংগঠন (ছওয়াব) এর নিজস্ব অর্থায়নে এসব টিউবওয়েল তুলে দেওয়া হয়।

ছওয়াবের সিনিয়র প্রোগ্রাম অফিসার এসএম ইমদাদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুঃস্থদের হাতে টিউবওয়েল তুলে দেন নীলফামারী-০১ (ডোমার-ডিমলা) আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।

ছওয়াবের সদস্য কামরুজ্জামানে সঞ্চালনায় বিশেষ অতিথি ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নূর-ই- আলম সিদ্দিকী, ডিমলা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ডিমলা উপজেলা শাখার আহ্বায়ক এ.এইচ.এম ফিরোজ সরকার, ছওয়াবের সিনিয়র প্রোগ্রাম অফিসার আবু সাঈদ, গৌরবাবু, আব্দুর রশিদ, উদয় সরকার,শাওন ইসলাম প্রমুখ
এবিষয়ে ছওয়াবের হেড অফ মনিটরিং এসএম ইমদাদুল ইসলাম জানান, ডোমার এবং ডিমলা উপজেলার প্রত্যন্ত এলাকায় গিয়ে স্বেচ্ছাসেবীদের সাথে নিয়ে ঘুরে ঘুরে সঠিক ব্যক্তি,পরিবারসহ স্থান নির্ধারণ করে উপকারভোগীদের তালিকা চূড়ান্ত করা হয়েছে।

বিশুদ্ধ পানি সরবরাহের জন্য গরিব, দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে সম্পূর্ণ বিনামূল্যে এই টিউবওয়েল প্রদান করা হয়েছে।
তিনি আরও বলেন, ছওয়াবের মূল উদ্দেশ্য হল গরিব, দুঃস্থ ও অসহায় পরিবার ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,ধর্মীয় প্রতিষ্ঠান এবং রাস্তার পাশে পথচারীদের জন্য নলকূপ স্থাপন করা হয়েছে। যাতে করে তৃণমূল পর্যায়ের এসব সাধারণ মানুষ বিশুদ্ধ পানি পান করতে পারেন।

 

এই বিভাগের আরও খবর
চৌধুরী মিডিয়া গ্রুপ এর একটি প্রকাশনা © All rights reserved
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It