1. maniknews1980@gmail.com : editor :
  2. jalshahina@gmail.com : news.editor : moslahnur rahman chowdhury
  3. admin@bidrohinews24.com : admin :
মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন

প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় গোমনাতীর যমুনা ডায়াগনস্টিক সেন্টারকে সাময়িক বন্ধ ঘোষণা

মোসাদ্দেকুর রহমান সাজু, স্টাফ রিপোর্টার,ডোমার
  • Time মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ২৩ Times

নীলফামারীর ডোমার উপজেলার ০৩নং গোমনাতী ইউনিয়নে অবস্থিত যমুনা ডায়াগনস্টিক সেন্টারের প্রয়োজনীয় কাগজপত্র না থাকার পাশাপাশি সেবা গ্রহীতার জীবন বিপন্নকারী কর্মকান্ডের দায়ে যমুনা ডায়াগনস্টিক সেন্টারটি সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছে। এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত উক্ত ডায়াগনস্টিক সেন্টারটি বন্ধ থাকবে।

মঙ্গলবার (১২ই মার্চ)  উপজেলার ০৩নং গোমনাতী ইউনিয়নের আমবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে যমুনা ডায়াগনস্টিক সেন্টারটি সাময়িক বন্ধ ঘোষণা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রায়হান বারী।

অভিযান পরিচালনায় অন্যান্নদের মাঝে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (ডিজিজ কন্ট্রোল) ডাঃ কামরুল হাসান নোবেল, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক(ইনচার্জ) আল-আমীন রহমান প্রমুখ।

উল্লেখ্য যে,অভিযান পরিচালনা কালিন সময় প্রতিষ্ঠানটির প্রয়োজনীয় কাগজপত্র না থাকা এবং নিয়োগকৃত কোন মেডিকেল অফিসার, টেকনোলজিস্ট, নার্স ও অন্যান্য ব্যক্তিবর্গের উপস্থিত না থাকাসহ সেবাগ্রহীতার জীবন বিপন্নকারী কর্মকান্ডের অপরাধে প্রতিষ্ঠানটি বন্ধ ঘোষণা করা হয় এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত প্রতিষ্ঠানটিকে সাময়িকভাবে বন্ধ থাকবে বলে অবহিত করেন উপজেলা স্বাস্থ্য বিভাগ।

এই বিভাগের আরও খবর
চৌধুরী মিডিয়া গ্রুপ এর একটি প্রকাশনা © All rights reserved
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It