1. maniknews1980@gmail.com : editor :
  2. jalshahina@gmail.com : news.editor : moslahnur rahman chowdhury
  3. admin@bidrohinews24.com : admin :
মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন

ডালিয়া বাপাউবো’র অতন্দ্র প্রহরী হাসান আলী

মাইদুল হাসান, স্টাফ রির্পোটার
  • Time মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ২৪ Times

মাইদুল হাসান, স্টাফ রির্পোটার

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিষণ ২০৪১ বাস্তবায়নে ও আধুনিক স্মার্ট বাংলাদেশ গঠনের লক্ষ্যে ডালিয়া পানি উন্নয়ন বোর্ড প্রকল্প কাজের যথাযথ দেখভাল এবং তদারকির মাধ্যমে মোক্ষম ভুমিকা রাখায় ডালিয়া বাপাউবো’র অতন্দ্র প্রহরী হিসাবে স্বীকৃতি পেয়েছেন ডালিয়া দোয়ানী ইউনিট উপ-কমিটি রেজিঃ নং বি-১৮৮৭ এর ( সিবিএ ) সভাপতি মুহাঃ হাসান আলী।

কর্মচারীদের বৈষম্য মুলক আচরনে প্রতিবাদ করা, ডালিয়া বাপাউবো’র ঠিকাদারি প্রতিষ্ঠান গুলো বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও প্রতিহিংসা পরায়ন কর্মকান্ড থেকে পরিত্রাণ পেতে ছুটে আসেন ( সিবিএ ) সভাপতি হাসান আলীর নিকট।

এছাড়াও ডালিয়া নদী খনন প্রকল্পের আওতায় নদী সম্প্রসারণ, অধিকরন কর্মপরিকল্পনার ক্ষেত্রেও হাসান আলীর ভুমিকা ভূড়িভূড়ি। সর্বদায় মানুষের মুখপাত্র হয়ে সেবা মুলক কর্মকান্ড পরিচালনায় সবার কাছেই হয়ে উঠেছেন প্রিয় হাসান আলী ভাই নামে। বাস্তবতা দেখলেই প্রতীয়মাণ হয় না এতটা বড় হৃদয়ের অধিকারী হাসান আলী। তিনি তার দুরদর্শী অক্লান্তকর্মা পরিশ্রম এবং মানুষের ভালোবাসায় তিনি হয়ে উঠেছেন ডালিয়া বাপাউবো’র একজন অতন্দ্র প্রহরী হিসাবে।

তাই তো ডালিয়া বাপাউবো সিবিএ অফিসে প্রতিনিয়ত বিভিন্ন পদাধিকারীদের আনাগোনা রীতিমত দৃশ্যমান।

এ বিষয়ে সিবিএ সভাপতি হাসান আলী জানান, ডালিয়া পানি উন্নয়ন বোর্ডে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সকল উন্নয়ন প্রকল্প কাজের উদ্বোধন করে এ অঞ্চলের মানুষের ভাগ্য সুপ্রসন্নে এবং নদী মাতৃভূমি এ এলাকাটির আমুল পরিবর্তনের লক্ষ্যে ডালিয়া বাপাউবো কর্তৃক যে সকল বৃহৎ তিস্তা, তিস্তা সেচ প্রকল্প, সেচ সম্প্রসারণ ও উপ-শাখা এস ,এইট’টি ও টার্সিয়ালী ক্যানেল সম্প্রসারণ সহ দৃশ্যমান উন্নয়নের কাজ চলমান রয়েছে সে সকল স্থান সমুহ দেখভাল ও তদারকি করে দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিষণ ৪১ বাস্তবায়নের লক্ষে এবং আধুনিক স্মার্ট বাংলাদেশ বিনির্মানে প্রত্যন্ত অঞ্চলে থেকেও বঙ্গমাতার জন্য কিছু করার চেষ্টা করছি। এছাড়াও সরকারি বিভিন্ন দিবস পালনসহ সরকারের যথাযথ কর্মপরিকল্পনা বাস্তবায়নে আমরা বদ্ধপরিকর । আশা রাখি আমার এ প্রতিবাদে আমার কমিটির নেতৃবৃন্দসহ সাধারণ মানুষদের পাশে পাবো।

এই বিভাগের আরও খবর
চৌধুরী মিডিয়া গ্রুপ এর একটি প্রকাশনা © All rights reserved
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It