1. maniknews1980@gmail.com : editor :
  2. jalshahina@gmail.com : news.editor : moslahnur rahman chowdhury
  3. admin@bidrohinews24.com : admin :
বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১২:১৪ অপরাহ্ন

জলঢাকা পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা

ভবদিশ চন্দ্র, স্টাফ রির্পোটার
  • Time রবিবার, ৩০ জুন, ২০২৪
  • ১৮ Times

ভবদিশ চন্দ্র, স্টাফ রির্পোটার : নীলফামারীর জলঢাকা

পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরে বাজেট ঘোষণা করেছেন পৌর মেয়র নাসিব সাদিক হোসেন নোভা। ৩০ জুন রবিবার দুপুরে পৌরসভা কার্যালয় চত্বরে ৪১ কোটি ১৪ লাখ ৬৭ হাজার ৬ শত ৯৬ টাকার বাজেট ঘোষণা করেন তিনি। এবারের বাজেটে ব্যয় ধরা হয়েছে ৪০ কোটি ৯৭ লাখ ৮৫ হাজার টাকা। উদ্বৃত্ত রাখা হয়েছে ১ কোটি ৬৮ লাখ ২ হাজার ৬ শত ৯৬ টাকা। বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আনছার আলী মিন্টু।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা, অফিসার ইনচার্জ নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফফার, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, কাউন্সিলর রনজিৎ কুমার রায়, সহকারী প্রকৌশলী এসএম আলেকজান্ডার ও হিসাব রক্ষক আওলাদ হোসেন । অনুষ্ঠান টি সঞ্চালনা করেন পৌর নির্বাহী কর্মকর্তা আশরাফুজ্জামান। এসময় আরো উপস্থিত ছিলেন পৌরসভার কাউন্সিলর, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

বাজেট অনুষ্ঠানে মেয়র নোভা পৌরসভার উন্নয়নের জন্য নিয়মিত কর দিয়ে এলাকার উন্নয়নে অংশগ্রহণ করতে পৌরবাসীর প্রতি আহ্বান জানান। এছাড়াও তিনি পৌরবাসীর সহযোগিতা চেয়ে আরো বলেন, আসুন আমরা সবাই জলঢাকা পৌরসভাকে একটি মডেল পৌরসভায় পরিনত করি। জলঢাকা পৌরসভা এই বাজেট সভার আয়োজন করেন।

এই বিভাগের আরও খবর
চৌধুরী মিডিয়া গ্রুপ এর একটি প্রকাশনা © All rights reserved
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It